ভিডিও

রাজশাহীর বস্তিঘরে সিসি ক্যামেরায় চোখ রেখে চলতো মাদকের কারবার

প্রকাশিত: মার্চ ০৩, ২০২৪, ১০:১৯ রাত
আপডেট: মার্চ ০৩, ২০২৪, ১০:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : বস্তির ভাঙাচোরা ঘরের চারপাশে গোপনে সিসিটিভি লাগিয়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গতিবিধি দেখে মাদকের ব্যবসা চালিয়ে আসছিলো রাজশাহী নগরীর একটি চক্র। সেই ঘরের ভেতর মনিটরে চোখ রেখে নিরাপদে চলে আসছিলো মাদকের কারবার।

অবশেষে খোঁজ পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে মাদক চক্রের ৬ জনকে গ্রেফতার করেছে। তবে পালিয়ে যেতে সক্ষম হয় ঘরের মালিক মোসা. শাহিদা (৩০)। এসময় ঘর থেকে ৫০শ’ গ্রাম গাঁজা, চারটি সিসি ক্যামেরা, একটি মনিটর ও ১ লাখ ৪৭ হাজার ৬৫০ টাকা জব্দ করা হয়েছে। গতকাল শনিবার দিবাগত রাতে রাজশাহী মহানগরীর বাগানপাড়া মহল্লার একটি বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো- পালিয়ে যাওয়া শাহিদার সহযোগী রতন আলী (৩৯) ও মো. মৃদুল (৩০), মাদকসেবী খন্দকার শাকিল হোসেন পলাশ (৪৬), মো. শাকিল (২৪), দুলু শেখ (৬৭) ও মো. রাকিব (২২)।

র‌্যাব রাজশাহীর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস বিষয়টি নিশ্চিত করেছেন। এ ব্যাপারে নগরীর রাজপাড়া থানায় একটি মামলা করা হয়েছে। মামলায় শাহিদাকেও পলাতক আসামি করা হয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS