ভিডিও

তালোড়ায় নিখোঁজের দু’দিন পর এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: মার্চ ০৩, ২০২৪, ১০:৫৫ রাত
আপডেট: মার্চ ০৩, ২০২৪, ১০:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়া দুপচাঁচিয়া উপজেলার তালোড়ায় নিখোঁজের দু’দিন পর স্বপন খন্দকার  (৪০) নামে এক ব্যক্তির গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার উপজেলার তালোড়া রেলস্টেশন এলাকা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

জানা গেছে, উপজেলার তালোড়া পৌরসভার গাংবেলঘড়িয়া গ্রামের মৃত শাহজাহান আলী খন্দকারের ছেলে স্বপন খন্দকার (৪০) তালোড়া রেল স্টেশনে একটি দোকান ভাড়া নিয়ে চা স্টল দিয়ে ব্যবসা করে আসছিলেন। গত শুক্রবার হঠাৎ তিনি বাড়ি থেকে নিখোঁজ হন।

এ সংক্রান্তে থানায় কোন জিডি না করলেও পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকেন। এর মধ্যে গত শনিবার সন্ধ্যায় ঢাকায় প্রাণ কোম্পানিতে কর্মরত তার ছেলে সৌরভ খন্দকার ফোন করে চা স্টল ঘরের মালিককে জানান, তার বাবাকে দু’দিন যাবত খুঁজে পাওয়া যাচ্ছে না। তার বাবা চা স্টলে আসে কি না তা দেখার জন্য অনুরোধ করেন।

পরে স্বপনের পরিবারের লোকজনসহ চা স্টলে যায়। এসময় চাস্টলের সাটারিং সামনে থেকে লাগানো থাকলেও প্রায় ৪ ইঞ্চি ফাঁকা ছিলো। সাটারিং তুলে দেখে ভিতরে ফ্যানের সাথে দড়ি বেঁধে গলায় ফাঁস দেওয়া স্বপনের লাশ ঝুলে আছে।

খবর পেয়ে দুপচাঁচিয়া থানার এসআই নিয়ামান নাসির ফোর্সসহ ঘটনাস্থলে যান। এদিকে ঘটনাস্থল রেলওয়ের আওতাভুক্ত হওয়ায় সান্তাহার জিআরপি পুলিশের এসআই নরেন ঘটনাস্থলে আসেন। প্রাথমিক ভাবে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মুচলেকা দিয়ে গভীর রাতেই লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

স্থানীয় ভাবে ধারণা করা হচ্ছে, স্বপন বিভিন্ন কারণে ঋণগ্রস্ত হয়ে পড়েছিলেন। ঋণের বোঝা সইতে না পেরেই তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS