ভিডিও

প্রকৌশলের সমন্বিত ভর্তি পরীক্ষায় রুয়েটে উপস্থিতি ৭৯.৩২ শতাংশ

প্রকাশিত: মার্চ ০৩, ২০২৪, ১১:০২ রাত
আপডেট: মার্চ ০৩, ২০২৪, ১১:০২ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রুয়েট, কুয়েট ও চুয়েট এর ২০২৩-২৪ শিক্ষাবর্ষের স্নাতক প্রথমবর্ষ সমন্বিত ভর্তি পরীক্ষা রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) কেন্দ্রে সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার (৩ মার্চ) সকাল ১০ টায় ‘ক’ গ্রুপের ভর্তি পরীক্ষা শুরু হয়ে শেষ হয় দুপুর সাড়ে ১২টায়। এছাড়া ‘খ’ গ্রুপের (কেবলমাত্র আর্কিটেকচার বিভাগে ভর্তির জন্য) প্রার্থীদের ভর্তি পরীক্ষা সকাল ১০টায় শুরু হয়ে শেষ হয় দুপুর পৌনে ২টায়।

রুয়েটের জনসংযোগ দপ্তর সূত্রে জানা যায়, এবারের ভর্তি পরীক্ষায় রুয়েট কেন্দ্রে অংশগ্রহণের জন্য ৭ হাজার ৬২২ জন শিক্ষার্থী মনোনীত হয়েছিলেন।

এদের মধ্যে পরীক্ষায় উপস্থিত ছিলেন ৭৯.৩২ শতাংশ শিক্ষার্থী। পরীক্ষা চলাকালে ক্যাম্পাসে আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি আনসার, বিভিন্ন সেবা সংস্থা ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা নিয়োজিত ছিলো। ভর্তি পরীক্ষা চলাকালে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা সংঘটিত হয়নি।

পরীক্ষা চলাকালে রুয়েট উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম ভর্তি হলগুলো পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন রুয়েটের পুরকৌশল অনুষদের ডীন ও লোকাল এডমিশন কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. কামরুজ্জামান রিপন, ছাত্রকল্যাণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. রবিউল আওয়াল।

এছাড়া পর্যবেক্ষক হিসেবে ছিলেন কুয়েটের গণিত বিভাগের অধ্যাপক ড. এআরএম জালাল উদ্দিন জামালী, চুয়েটের রসায়ন বিভাগের অধ্যাপক ড. রনজিৎ কুমার সূত্রধরসহ বিশ্ববিদ্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS