ভিডিও

রংপুরে চলাচলের রাস্তা বন্ধ করায় অসহায় পরিবারের সংবাদ সম্মেলন

প্রকাশিত: মার্চ ০৪, ২০২৪, ০৭:১২ বিকাল
আপডেট: মার্চ ০৪, ২০২৪, ০৭:১২ বিকাল
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : রংপুরে চলাচলের রাস্তা বন্ধ করে একটি অসহায় পরিবারকে মারপিটের অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। গত শনিবার দুপুরে কেন্দ্রীয় বাসটার্মিনাল সংলগ্ন রংপুর মিডিয়া পয়েন্টে মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী মো. জাহাঙ্গীর আলম।

এসময় ভুক্তভোগী জাহেদুল ইসলাম, তারিকুল ইসলাম, মোসলেম উদ্দিন উপস্থিত ছিলেন। ভুক্তভোগীরা বলেন, আমরা রংপুর সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডের সম্মানিপুর এলাকার স্থায়ী বাসিন্দা। আমাদের প্রতিপক্ষ একটি পরিবারের সাথে দীর্ঘদিন যাবত আমার ক্রয়কৃত জমির চলাচলের রাস্তা নিয়ে বিরোধ চলছিল।

যা গতবছর স্থানীয় কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলরসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিতিতে জুডিশিয়াল স্ট্যাম্পে লিখিত আকারে মিমাংসা করে চলাচলের রাস্তাটি অবমুক্ত করা হয়। এরপরও প্রতিপক্ষরা রাস্তা নিয়ে প্রায় সময়ই ঝগড়া বিবাদ সৃষ্টি করে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ২৭ ফেব্রুয়ারি সকালে আমার ছোট ভাইয়ের অন্ত:সত্ত্বা স্ত্রী মোছা. মোসলেমা আক্তার মিশু ও আমার অপর ছোট ভাইয়ের স্ত্রী মুন্নি বেগমসহ আমার স্ত্রী পার্শ্ববর্তী বাড়িতে সমিতির কিস্তি দিয়ে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষরা অতর্কিতভাবে লাঠিসোটা, রড, এসএস পাইপ দিয়ে মারপিট করে। এতে আমার পরিবারের সদস্যরা গুরুতর আহত হয়।

এ ঘটনায় রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় একটি এজাহার দায়ের করা হয়। থানায় এজাহার দায়ের করার কথা প্রতিপক্ষ শোনার পর থেকে তারা আরও বেপরোয়া হয়ে ওঠে। তারা বিভিন্ন ভাবে আমার পরিবারের সদস্যদের হত্যা করার হুমকি ধামকি দিয়ে আসছে।

সংবাদ সম্মেলনে ন্যায় বিচারের দাবিতে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তার সহযোগিতা কামনা করা হয়। এ বিষয়ে আরপিএমপি কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ মোন্তাছির বিল্লাহ জানান, অভিযোগ যাচাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS