ভিডিও

ভাইভার সময় শিক্ষার্থীকে গুলি করলেন শিক্ষক, শিক্ষক আটক

উত্তপ্ত ক্যাম্পাস

প্রকাশিত: মার্চ ০৪, ২০২৪, ০৭:২৯ বিকাল
আপডেট: মার্চ ০৫, ২০২৪, ১১:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজে তমাল নামে এক শিক্ষার্থীর পায়ে গুলি করেছেন এক শিক্ষক। পরে আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এতে উত্তপ্ত হয়ে উঠেছে ক্যাম্পাস।

শিক্ষার্থীদের অভিযোগ, মেডিসিন বিভাগের শিক্ষক রায়হান শরিফ ভাইভা চলাকালীন কোনো কারণ ছাড়াই তমালের ডান পায়ে গুলি করেন। পরে তমালকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।  

আজ সোমবার (৪ মার্চ) বিকেল ৩টার দিকে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল শ্রেণিকক্ষে এ ঘটনা ঘটে। তমাল বিশ্ববিদ্যালয়ের ফরেনসিক বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

তৃতীয় বর্ষের শিক্ষার্থী জাহিন শাহরিয়ার জানান, ‘ভাইভা চলাকালীন ৪৫ জন শিক্ষার্থীর উপস্থিতিতে শিক্ষক রায়হান শরিফ তমালের ডান পায়ে গুলি করেন। এতে সে আহত হয়। ওই শিক্ষকের শাস্তির দাবিতে শিক্ষার্থীরা ক্লাস বর্জন ও বিক্ষোভ করছেন ছাত্রছাত্রীরা।

শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের অধ্যক্ষ আমিরুল হোসেন চৌধুরী জানান, ওই শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সিরাজগঞ্জ পুলিশ সুপার (এসপি) আরিফুর রহমান জানান, এ ঘটনায় কলেজে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। শিক্ষককে আটক করা হয়েছে। পিস্তলটি জব্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS