ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে বাসের ধাক্কায় নারী নিহত

প্রকাশিত: মার্চ ০৫, ২০২৪, ১০:২২ রাত
আপডেট: মার্চ ০৫, ২০২৪, ১০:২২ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবঞ্জের শিবগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় রেজিয়া বেগম (৮০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (৫ মার্চ) সকাল সোয়া ৭টায় ছত্রাজিতপুর ইউনিয়নের রশিকনগর গ্রামে সোনামসজিদ স্থলবন্দর মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে। রেজিয়া গ্রামের মৃত আব্দুল হক ওরফে দুলালের স্ত্রী।

পরিবার ও পুলিশ সুত্রে জানা যায়, রশিকনগর গ্রামে সোনামসজিদ স্থলবন্দর মহাসড়ক পার হবার সময় চাঁপাইনবাবগঞ্জ সদর থেকে ছেড়ে আসা আরপি রোকেয়া পরিবহনের একটি বাস (নং-ঢাকা মেট্রো-ব-১২-১৪১২) পেছন থেকে রেজিয়া বেগমকে ধাক্কা দিলে ছিটকে পড়ে মাথায় আঘাত পেয়ে আহত হন তিনি। পরে পরিবারের সদস্য ও স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বেলা পৌঁনে ১১টায় কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন তাকে।

শিবগঞ্জ থানার পরিদর্শক তদন্ত সুকোমল চন্দ্র দেবনাথ বলেন, ঘটনার পরপরই বাসটি পালিয়ে যায়। বাস ও চালককে শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। পুলিশ মরদেহ উদ্ধারের পর আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনায় থানায় সড়ক পরিবহন আইনে মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS