ভিডিও

গোবিন্দগঞ্জে ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালতে ১০ হাজার টাকা জরিমানা আদায়

প্রকাশিত: মার্চ ০৫, ২০২৪, ১১:০৮ রাত
আপডেট: মার্চ ০৫, ২০২৪, ১১:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে ২টি ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা আদায় করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে গোবিন্দগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ বিন শফিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রতিষ্ঠান দুটি থেকে ৫হাজার করে মোট ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

আদালত সূত্রে জানা যায়, শহরের হাসপাতাল সড়কের সিটি জেনারেল হাসপাতালের লাইসেন্সের মেয়াদ উত্তীর্ণ ও এক্স-রে মেশিন পরিচালনার কাগজপত্র না থাকায় ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। একইসাথে প্রতিষ্ঠান পরিচালককে বৈধ কাগজপত্র জমার নির্দেশ দেন। পরে গোলাপবাগ কাঁচাবাজার সংলগ্ন সুরাইয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে কাগজপত্রের মেয়াদ উত্তীর্ন থাকায় ৫ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাফরিন জাহেদ জিতিসহ ভ্রাম্যমাণ আদালত সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তা ও থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS