ভিডিও

বগুড়ার সান্তাহারে দুই খাবার হোটেলে দুই লাখ টাকা জরিমানা

প্রকাশিত: মার্চ ০৬, ২০২৪, ০৬:৪৯ বিকাল
আপডেট: মার্চ ০৬, ২০২৪, ১১:২৩ রাত
আমাদেরকে ফলো করুন

সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদনসহ নানা অনিয়মের অভিযোগে বগুড়ার সান্তাহারে খাবারের দুই হোটেল মালিককে এক লাখ টাকা করে মোট দুই লাখ টাকা জরিমানা করেছে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ। বুধবার (৬ মার্চ) দুপুরে উপজেলার সান্তাহার পৌর শহরের স্টেশন রোড এলাকায় স্টার ও বিসমিল্লাহ্ হোটেলে অভিযান চালিয়ে এ জরিমানা করেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের উপপরিচালক ও ম্যাজিস্ট্রেট এ এইচ এম আসিফ বিন ইকরাম। এ সময় উপস্থিত ছিলেন জেলা নিরাপদ খাদ্য পরিদর্শক রাম চন্দ্র সাহা, জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মোহাম্মদ রাসেল ও র‌্যাব-১২ এর উপসহকারী পরিচালক ওয়ালিউর রহমান প্রমূখ।

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের উপপরিচালক ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেট এ এইচ এম আসিফ বিন ইকরাম জানান, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, পচা-বাসি মিষ্টি সংরক্ষণ, পোড়া ও ময়লা তেলের ব্যবহার, আয়োডিনহীন লবণ ব্যবহারসহ নানা কারণে নিরাপদ খাদ্য আইনে ৩৯ ধারায় দুইটি হোটেলে দুই লাখ টাকা জরিমানা করা হয়। সেই সাথে হোটেলের ওইসব মিষ্টি ও লবণ ধ্বংস করা হয়েছে এবং হোটেলের কর্মচারীদের প্রশিক্ষনের ব্যবস্থা করা হবে বলেও জানান তিনি। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS