ভিডিও

ট্রেনের দরজা খুলতেই পাওয়া গেল এক কেজি হেরোইন

প্রকাশিত: মার্চ ০৬, ২০২৪, ০৭:৩৯ বিকাল
আপডেট: মার্চ ০৬, ২০২৪, ০৭:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : খুলনা থেকে চিলাহাটিগামী রূপসা এক্সপ্রেস আন্তঃনগর ট্রেন বগুড়ার  সান্তাহার জংশন স্টেশনে দাঁড়ানোর পর ট্রেনের দরজা খুলতেই শপিংব্যাগের মধ্যে পাওয়া গেল এক কেজি হেরোইন। মঙ্গলবার বিকেলে ওই ট্রেনের ‘ঙ’ নম্বর বগি থেকে নওগাঁর ১৬ বিজিবি’র একটি টিম এসব হেরোইন উদ্ধার করে। এরপর তারা সান্তাহার রেলওয়ে থানায় এসব উদ্ধারকৃত হেরোইন জমা দেয়। 

বুধবার দুপুরে ১৬ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ সাদিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সান্তাহার জংশন স্টেশনে অভিযান পরিচালনা করা হয়। ওই ট্রেন স্টেশনে দাঁড়ানোর পর মাদক পাচারকারীরা তাদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এ সময় তারা ওই ট্রেনের ‘ঙ’ নম্বর বগিতে ওঠার সময় দরজা খুলতেই একটি বাজারের ব্যাগের মধ্যে বিশেষ কায়দায় লুকানো লাল রঙের শপিংব্যাগে রাখা এক কেজি ৮ গ্রাম হেরোইন উদ্ধার করে। ওই দিন রাতেই উদ্ধারকৃত হেরোইন সান্তাহার রেলওয়ে থানায় জমা দেওয়া হয় বলে নিশ্চিত করেছেন ওসি মোক্তার হোসেন।

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS