ভিডিও

বগুড়ায় কিশোর গ্যাং লিডার সহযোগীসহ গ্রেফতার চাকু উদ্ধার

প্রকাশিত: মার্চ ০৭, ২০২৪, ০৯:৫২ রাত
আপডেট: মার্চ ০৭, ২০২৪, ০৯:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় চাঁদা দাবী ও মারপিট মামলায় কিশোর গ্যাং এর লিডারকে সহযোগীসহ গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-১২,সিপিএসসি,বগুড়ার সদস্যরা তাকে গ্রেফতার করে।

র‌্যাব সূত্র জানায়, গত ৬ মার্চ রাত ১১ টার দিকে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়ার একটি দল শাজাহানপুর উপজেলার সাবরুল এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং লিডার হানিফুর ইসলাম হিরু (২২)কে গ্রেফতার করে। সে সাবরুলের আব্দুল মালেকের ছেলে।  এ সময় তার সহযোগী তারেক (১৯)কেও গ্রেফতার করা হয়। সে শাজাহানপুর উপজেলার উদ্দপুরের জাহাঙ্গীর হোসেনের ছেলে। এ সময় তাদের কাছ থেকে একটি বার্মিজ, একটি দেশি চাকু.১টি হাসুয়া, ১টি বাটন মোবাইল ফোন,১টি এন্ড্রয়েড মোবাইল এবং ৭শ’টাকা জব্দ করা হয়। । উল্লেখ্য, ধৃত আসামি হানিফুর তার এলাকায় কিশোর গ্যাং এর লিডার বলে পরিচিত।

এর আগে তাদের বিরুদ্ধে শাজাহানপুর থানায় মামলা করেন উপজেলার সাবরুল গ্রামের আজমি আরা (৪০)। মামলার আর্জিতে তিনি বলেন,তার বাড়ি ও হানিফুর ইসলাম হিরুর বাড়ি একই গ্রামের পাশাপাশি। হানিফুর বখাটে প্রকৃতির ছেলে। গত ৫ মার্চ আজমি আরার ছেলে মিনহাজ (১৯) এর কাছ থেকে হানিফুর ৫০ হাজার  টাকা চাঁদা দাবি করে। এরপর একই দিন রাত সাড়ে ৮ টার দিকে মোন্নাপাড়া গ্রামে বার্মিজ চাকু, হাসুয়া ও লাঠিসোটা নিয়ে সজ্জিত হয়ে হানিফুর মিনহাজের পথরোধ করে চাঁদার টাকা চায়। এতে মিনহাজ অস্বীকৃতি জানালে হানিফুর তাকে ছুরিকাঘাত করে। পরে এ ঘটনায় র‌্যাব হানিফুর ও তার সহযোগীকে ওই অস্ত্র-শস্ত্রসহ গ্রেফতার করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS