ভিডিও

উল্লাপাড়ায় দিন মজুরের বাড়ি পুড়ে ছাই

প্রকাশিত: মার্চ ০৮, ২০২৪, ১০:৪২ রাত
আপডেট: মার্চ ০৮, ২০২৪, ১০:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অগ্নিকান্ডে শাহ আলম নামে এক দিন মজুরের বসত ঘরসহ ২টি ঘর, নগদ ৫০ হাজার টাকা, আসবাবপত্রসহ সকল জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় উপজেলার বেতবাড়ি গ্রামের শাহ আলমের বাড়িতে আগুন লেগে দুর্ঘটনাটি ঘটে। অগিগ্নকান্ডে প্রায় সাড়ে ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে।

শাহ আলম জানান, দিন মজুরি করে বছর খানেক আগে একটি থাকার ঘর ও তার পাশেই গরু পালনের জন্য আরেকটি টিনের গোয়াল ঘর করেছিলেন। সমিতি থেকে সুদ করে ৫০ হাজার টাকা তুলে ঘরে রেখেছিলেন ধারের টাকা পরিশোধের জন্য। কিন্তু অগ্নিকান্ডে বর্তমানে তাদের পরনের কাপড় ছাড়া আর কিছুই নেই। পরিবার নিয়ে এখন অন্যের বাড়িতে আশ্রয় নিয়েছেন তারা।

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাইফুল ইসলাম জানান, আগুন লাগার বিষয়টি জানতে পেরে দ্রুত ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর সহযোগিতায় আগুন নেভানো সম্ভব হয়েছে। আগুন লাগার সঠিক কারণ এখনো জানা যায়নি।

এ ব্যাপারে সংশ্লিষ্ট পঞ্চক্রোশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম ফিরোজের সাথে যোগাযোগ করলে তিনি জানান, আগুন লেগে শাহ আলমের চরম ক্ষতি হয়েছে। তিনি খুবই গরীব মানুষ। তার বাড়ি পরিদর্শন করে সাধ্যমত তাকে সহযোগিতার চেষ্টা করবেন বলে উল্লেখ করেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS