ভিডিও

জয়পুরহাট জেনারেল হাসপাতালে আগুন

প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪, ০১:২৭ দুপুর
আপডেট: মার্চ ০৯, ২০২৪, ০১:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : জয়পুরহাটে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের দ্বিতীয় তলায় তত্ত্বাবধায়কের অফিসে আগুনের ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাত ১টা ১৫ মিনিটে হাসপাতালের দ্বিতীয় তলায় নারী ওয়ার্ডের পাশে তত্ত্বাবধায়কের অফিস কক্ষে এ আগুনের সূত্রপাত হয়। আগুনে কক্ষের সব আসবাবপত্র ও প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে গেছে।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের কর্মীরা। এ সময় আগুন আতঙ্কে হাসপাতালের দ্বিতীয় তলায় মহিলা ওয়ার্ডের রোগীরা দ্রুত হাসপাতালের বেড ছেড়ে বাইরে চলে আসেন।  

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, হাসপাতালের দ্বিতীয় তলায় মহিলা ওয়ার্ড রয়েছে। রাতে ওয়ার্ডের সামনে রোগী ও তাদের স্বজনেরা ছিল। ওয়ার্ডের একপাশে তত্ত্বাবধায়কের অফিস কক্ষ আছে। হঠাৎ রাত ১টার পর ওই কক্ষে আগুন জ্বলে ওঠে। আতঙ্কে ওয়ার্ডের রোগীরা দ্রুত নিচে নেমে যান। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট এসে আগুন নিভিয়ে ফেলে। তবে তেমন কোনো ক্ষয়-ক্ষতি হয়নি। 

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারক জুয়েল বলেন, আগুন লেগে আমার কক্ষের পর্দা পুড়েছে। এছাড়া অন্য কোনো ক্ষতি হয়নি। ধোঁয়ার কারণে ওয়ার্ডের রোগীরা আতঙ্কে বাইরে চলে গিয়েছিল। পরে তারা আবার বেডে এসেছে। 

জয়পুরহাট  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক শরীফুল ইসলাম বলেন, আমরা  রাত ১টা ১৫ মিনিটে হাসপাতালে আগুন লাগার খবর পেয়েছি। দুটি ইউনিট দ্রুত এসে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছি। শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS