ভিডিও

নিয়ামতপুরে চাঁদাবাজি মামলায় র‌্যাব-৫ এর হাতে আটক ৮

প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪, ০৫:৫৩ বিকাল
আপডেট: মার্চ ০৯, ২০২৪, ০৫:৫৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর নিয়ামতপুরে রাস্তায় চাঁজাবাজি মামলায় শ্রমিকলীগ নেতাসহ ৫জনকে আটক করেছে র‌্যাব-৫। গতকাল শুক্রবার রাত ৯টায় র‌্যাব-৫ টহল দল উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সাদাপুর খড়িবাড়ী বাজারের জনৈক সাহাবুল আলমের চায়ের স্টলের সামনে রাস্তায় নছিমন, ভুটভুটিসহ বিভিন্ন যানবাহানে চাঁদাবাজির অভিযোগে এই আটজনকে আটক করা হয়।

এ বিষয়ে নিয়ামতপুর থানায় একটি চাঁদাবাজির লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আটককৃতরা হলো- সাদাপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে বাহাদুরপুর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মামুনুর রশিদ (৩৮), আনোয়ার হোসেন (২৮), আব্দুল জলিলের ছেলে রাশেদুল ইসলাম (২৬), বাবু সরদারের ছেলে সাগর ইসলাম (২৪), ইমদাদুল হকের ছেলে রুবেল (২৪), মৃত আমজাদ আলীর ছেলে রমজান আলী (৪০), করিমপুর গ্রামের মৃত কামালের ছেলে মিঠুন (২৫), নওগাঁ সদর উপজেলার জোকাবিল গ্রামের মন্টু সরদারের ছেলে খোকাকে  (৩৬) বাজারের বিভিন্ন জায়গা থেকে আটক করে।


এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ মাইদুল ইসলাম বলেন, র‌্যাব-৫ এর একটি টহল দল উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের খড়িবাড়ী বাজারের বিভিন্ন স্থান থেকে চাঁদাবাজীর অভিযোগে ৮ জনকে আটক করে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেলহজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS