ভিডিও

উল্লাপাড়ায় ফসলি জমির মাটি কেটে বিক্রি ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪, ০৬:১২ বিকাল
আপডেট: মার্চ ০৯, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : কৃষি জমি থেকে অবৈধভাবে মাটি কেটে বিক্রির অভিযোগে সিরাজগঞ্জের উল্লাপাড়া মডেল থানা পুলিশ আজ শনিবার (৯ মার্চ) দুপুরে আবুল কালাম আজাদ নামের এক মাটি ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। আবুল কালাম উল্লাপাড়া উপজেলার ওলিদহ গ্রামের বাসিন্দা। তার বিরুদ্ধে উল্লাপাড়া ও সলঙ্গা থানায় একাধিক মামলা রয়েছে।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা সুলতানা জানান, আবুল কালাম দীর্ঘদিন ধরে উল্লাপাড়ার বাঙ্গালা, সলঙ্গা ও বড়পাঙ্গাসী ইউনিয়ন এলাকায় ফসলি জমি থেকে অবৈধভাবে মাটি কেটে বিক্রি করে আসছিল।

স্থানীয়ভাবে তার বিরুদ্ধে বার বার অভিযোগ আসায় গত বুধবার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বাঙ্গালা ইউনিয়ন সহকারী ভূমি উন্নয়ন কর্মকর্তা জাহাঙ্গীর আলম বাদি হয়ে উল্লাপাড়া মডেল থানায় আবুল কালাম আজাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আবুল কালাম আজাদের বিরুদ্ধে ফসলি জমি থেকে অবৈধভাবে মাটি বিক্রির অভিযোগে উল্লাপাড়া ও সলঙ্গা থানায় একাধিক মামলা রয়েছে। আবুল কালাম আজাদকে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS