ভিডিও

সান্তাহারে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আপডেট: মার্চ ০৯, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি আদমদীঘির মহাদেব চন্দ্র (৩২) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। আজ শনিবার (৯ মার্চ) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল শুক্রবার রাতে উপজেলার সান্তাহার ইউপির সান্দিড়া গ্রামের নিশিপাড়ায় নিজ বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। মহাদেব ওই গ্রামের মৃত সুচন্দ্র প্রামানিকের ছেলে। থানার এসআই তরিকুল ইসলাম জানান, ২০২১ সালে জয়পুরহাটের পাঁচবিবি থানায় একটি মাদক মামলায় মহাদেব চন্দ্রের নামে দায়েরকৃত মামলায় আদালত তাকে যাবজ্জীবন দেন।

এরপর থেকে সাজাপ্রাপ্ত ওই আসামি পতালক ছিল। গতকাল শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সান্দিড়া নিশিপাড়া তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS