ভিডিও

শেরপুরের মা ভবানীর মন্দির পরিদর্শনে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র

প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪, ১০:৫৩ রাত
আপডেট: মার্চ ০৯, ২০২৪, ১০:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : উপমহাদেশের হিন্দু ধর্মাবলম্বীদের ৫১টি পীঠস্থানের মধ্যে অন্যতম বগুড়ার শেরপুর উপজেলার ঐতিহাসিক মা ভবানীর মন্দির পরিদর্শন করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। আজ শনিবার (৯ মার্চ) দুপুরে তিনি মন্দিরটি পরিদর্শনে এলে মন্দির কমিটি ও পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পরে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার মন্দিরের ঐতিহাসিক স্থানগুলো ঘুরে ঘুরে দেখেন। এসময় মন্দিরের পুরোহিত এবং মন্দির কমিটির নেতৃবৃন্দ মন্দিরের অতীত ইতিহাস তুলে ধরেন এবং ইতিহাস সম্বলিত বই-পুস্তক মন্ত্রীর হাতে তুলে দেন। মন্ত্রী মা ভবানী মন্দিরের উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এরপর মন্দিরের মাতৃ দর্শন ও পূর্জা অর্চনা করে প্রসাদ গ্রহণ করেন তিনি।

পরিদর্শনকালে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন জিহাদী, থানার ওসি রেজাউল করিম রেজা, মন্দির কমিটির নেতা দিলীপ কুমার দেব, পরিমল দত্ত, উত্তম ব্যানার্জি, সুরেশ চৌহান, অপূর্ব চক্রবর্তী প্রমুখ তার সঙ্গে ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS