ভিডিও

আদমদীঘিতে সাড়ে ৪ লাখ টাকার চাল ও সরিষা লুট

প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪, ১১:০৮ রাত
আপডেট: মার্চ ০৯, ২০২৪, ১১:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :  আদমদীঘিতে মেসার্স জাহিদুল বাবলু  নামের এক চাতালের গুদাম ঘর থেকে সাড়ে ৪ লাখ টাকার চাল ও সরিষা লুট করে নিয়ে গেছে দুবৃর্ত্তরা। গত বৃহস্পতিবার রাত ৩টার দিকে মহাসড়কের পাশে ইন্দইল ব্রিজের নিকট চাতালে এ ঘটনা ঘটে। এ চুরি ঘটনায় থানায় অভিযোগ করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

আদমদীঘি উপজেলার ইন্দইল গ্রামের আনছার আলী কাজি জানান, তিনি বগুড়া-সান্তাহার মহাসড়কের পাশে ইন্দইল ব্রিজের নিকট মেসার্স জাহিদুল বাবলু নামক একটি চাতাল ও মিল ভাড়া নিয়ে ব্যবসা করছিলেন। গত বৃহস্পতিবার আদমদীঘি বাবা আদম (রহ;) এর ওরস মোবারক শেষে রাত ২ টার দিকে ওই চাতালে তিনি ও তার ছেলে পৃথক ঘরে ঘুমিয়ে পড়েন।

রাত ৩টার দিকে একদল দুবৃর্ত্ত ওই চাতালে প্রবেশ করে গুদাম ঘরের তালা ভেঙে তার ছেলে আদনানকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ১১০ বস্তা চাল ও ২০ বস্তা সরিষা লুট করে একটি ট্রাকে তুলে নিয়ে পালিয়ে যায়, যার মূল্য সাড়ে চার লাখ টাকা বলে তিনি দাবি করেন।

এ ঘটনায় আদমদীঘি থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, অভিযোগ তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS