ভিডিও

কুড়িগ্রামে ৩২ কোটি টাকার মাদকদ্রব্য উদ্ধার

এক বছরে মামলা হয়েছে ৬৭৮টি 

প্রকাশিত: মার্চ ১০, ২০২৪, ০৮:৪৭ রাত
আপডেট: মার্চ ১০, ২০২৪, ০৮:৪৭ রাত
আমাদেরকে ফলো করুন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : উত্তরের সীমান্তবর্তী জেলা কুড়িগ্রাম। জেলার বিভিন্ন সীমান্ত দিয়ে পাচার হয়ে আসছে মাদক। এসব মাদক পাচার রোধে ও চোরাকারবারীদের ধরতে পুলিশ কাজ করে যাচ্ছে নিয়মিত। যার ধারাবাহিকতায় প্রায়ই মাদকের চালান আটক করছে জেলা পুলিশ। গত জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত কুড়িগ্রামে প্রায় ৩২ কোটি টাকার মাদকদ্রব্য উদ্ধার করে পুলিশ।

এসব মাদকদ্রব্য উদ্ধারের ফলে পুলিশের প্রশংসা করছেন বিভিন্ন শ্রেণির মানুষজন। তবে তারা বলছেন, পুলিশ সবসময় তৎপর থাকলে মাদকদ্রব্য আরও অনেকাংশে কমে আসতে পারে। গতকাল রোববার দুপুরে কুড়িগ্রাম জেলা পুলিশ সূত্রে এ তথ্য জানা যায়।

কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, মাদকের উপর জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে পুলিশ সদস্যরা অনেক পরিশ্রম করছেন। ফলে ব্যাপক পরিমাণ মাদক উদ্ধার করতে সক্ষম হয়েছি আমরা। এখানে যারাই মাদকের সাথে জড়িত থাকবে, তাকেই আইনের আওতায় আনার কথা বলেন তিনি।

কুড়িগ্রাম জেলা পুলিশ সুত্র জানায়, গত ১ বছরে কুড়িগ্রাম জেলার সকল থানায় গত ৬৭৮টি মাদক মামলায় ৮৫০ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

অপরদিকে ১ হাজার ৬২২ কেজি গাঁজা, ৪ হাজার ৫১৬ বোতল ফেনসিডিল, ৬০ হাজার ১৪১পিস ইয়াবা ট্যাবলেট, ১ হাজার ৪১৪ বোতল ইস্কাফ, ১ হাজার ১১৪ বোতল বিদেশি মদ, ১৫০ লিটার দেশিও মদ ও হেরোইন ২২৮ গ্রাম উদ্ধার করে পুলিশ। সব মিলিয়ে এসব মাদকদ্রব্যের মুল্য দাড়িয়েছে প্রায় ৩২ কোটি টাকা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS