ভিডিও

বরিশালে ঘুমন্ত ৩ কিশোরের গায়ে অ্যাসিড নিক্ষেপ

প্রকাশিত: মার্চ ১১, ২০২৪, ০৭:৫৪ বিকাল
আপডেট: মার্চ ১১, ২০২৪, ০৭:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

বরিশাল প্রতিনিধি: বরিশালে ঘুমন্ত অবস্থায় তিন কিশোরের মুখ অ্যাসিড নিক্ষেপ করে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে। সোমবার ভোরে বাবুগঞ্জ উপজেলার রফিয়াদি গ্রামে এ ঘটনাটি ঘটে।

অ্যাসিডে মুখ ঝলসে যাওয়া তিন কিশোর হলো নবম শ্রেণীর শিক্ষার্থী উৎপল হালদার, বরিশাল কৃষি ইন্সটিটিউটের ৫ম ব্যাচের শিক্ষার্থী আশিষ মল্লিক ও স্বর্ণের দোকানি জয় বিশ্বাস।

স্বজনরা জানান, বাবুগঞ্জ রফিয়াদি গ্রামের যতিন বাবুর বাড়িতে তিনদিনব্যাপী নামকীর্তনে গিয়েছিল তারা। পরে দ্বিতীয় দিনের কীর্তন শুনে ৫ কিশোর পাশের ব্যাপারী বাড়িতে ঘুমাতে যায়। সোমবার ভোররাতে ঘুমন্ত থাকা অবস্থায় জানালা দিয়ে তাদের ওপর দুর্বৃত্তরা অ্যাসিড ছোড়ে। এতে তিনজনের মুখ ঝলসে যায়। এ ঘটনায় অপরাধীদের দ্রুত গ্রেফতার করে বিচারের দাবি জানান তারা।

তবে পূর্ব শক্রতার কারণে এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা আহতদের। আহত উৎপল হালদার ও আশিষ মল্লিকের ভাষ্য, ঘুমের মধ্যে হঠাৎ করেই তাদের গায়ে অ্যাসিড নিক্ষেপ করা হয়। প্রথমে কিছু বুঝে উঠতে না পারলেও পরে তারা বুঝতে পারে অ্যাসিড নিক্ষেপ করা হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ চৌধুরী বলেন, ঘটনাটি শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পাশাপাশি আহতদেরও অভিযোগ নেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত তদন্তের মাধ্যমে আইনের আওতায় আনা হবে বলে।

এ বিষয়ে বরিশাল এশিয়ান আই কেয়ার হাসপাতালের চেয়ারম্যান ডা. ভবেশ চন্দ্র রায় বলেন, জীবন শঙ্কামুক্ত হলেও সারা জীবনের জন্য মুখমন্ডলে ছাপ থেকে যেতে পারে। এমন ঘটনায় উদ্বেগ জানিয়ে যত্রতত্র অ্যাসিড বিক্রি ঠেকাতে নজরদারি বাড়ানোর পরামর্শ দেন এই চিকিৎসক।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS