ভিডিও

রাজশাহীর চারঘাটে অগ্নিকান্ডে ৫ বাড়ি ভস্মীভূত

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আপডেট: মার্চ ১২, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর চারঘাটে অগ্নিকান্ডে ৫টি বাড়ি ভস্মীভূত হয়েছে। এতে লক্ষাধিক টাকার একটি গরু মারা গেছে। সর্বস্ব হারিয়ে এখন দিশেহারা ক্ষতিগ্রস্থ পরিবার। গতকাল সোমবার রাতে উপজেলার নিমপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামে অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

নিমপাড়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জানান, গত সোমবার রাতে উপজেলার নিমপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের আজিজুল হকের রান্নাঘরের চুলা থেকে আগুনের সুত্রপাত ঘটে। এরপর শফিকুল, রিপন আলী, জারমানের বাড়ি ও পাশের জাবেদ আলীর সেমি পাকা ঘরে আগুন লেগে গেলে লেলিহান শিখায় ৫টি পরিবারের ঘরবাড়ি মুহুর্তে ছাই হয়ে যায়।

স্থানীয়দের খবরে বাঘা ফায়ার সার্ভিসের রিডার রফিকুল ইসলামের নেতৃত্বে ৭ সদস্যের একটি টিম ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এদিকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে অসহায় পরিবারের মাঝে নগদ টাকা ছাড়াও খাবার তুলে দেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, নিমপাড়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামিম আহম্মেদ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামিম আহম্মেদ জানান, তাৎক্ষণিক সরকারের পক্ষ থেকে প্রতিটি পরিবারকে নগদ ২ হাজার করে মোট ১০ হাজার টাকা, ৩০ কেজি করে শুকনা খাবার দেয়া হয়েছে। এছাড়া উপজেলা চেয়ারম্যান ৫টি পরিবারকে ১০ হাজার টাকা, ১০টি কম্বল ও ৫টি চাদর প্রদান করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS