ভিডিও

উল্লাপাড়ায় স্ত্রীর মামলায় সাজাপ্রাপ্ত পুলিশ স্বামী গ্রেফতার

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০৭:৪৯ বিকাল
আপডেট: মার্চ ১২, ২০২৪, ০৭:৪৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : স্ত্রীর মামলায় সাজাপ্রাপ্ত স্বামী চাকরিচ্যূত পুলিশ সদস্য ইউছুফ আলীকে (৩০) উল্লাপাড়া মডেল থানাপুলিশ গ্রেফতার করেছে। তিনি উধুনিয়া ইউনিয়নের দত্তখারুয়া গ্রামের ইয়াছিন আলী মৃধার ছেলে। তাকে তার গ্রামের বাড়ি থেকে গত শনিবার রাতে গ্রেফতার করা হয়। ইউছুফ আলী ঢাকা মেট্রোপলিটন পুলিশের সদস্য ছিলেন (পরিচিতি নম্বর- ১৫৩৬৭)।

নাসিমা খাতুনের স্বামীর বিরুদ্ধে যৌতুক ও নির্যাতন মামলার বিবরণে জানা যায়, দশ বছর আগে পার্শ্ববর্তী শাহজাদপুর উপজেলার ফরিদ পাঙ্গাসী গ্রামের মৃত শাহজাহান আলীর মেয়ে নাসিমা খাতুন রিয়ার সাথে ১০ লাখ ১ হাজার টাকা দেন মোহরে বিয়ে হয় তার। এই দম্পতির একটি সন্তানও আছে। বিয়ের কয়েক বছর পর এক সেবিকার সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন ইউছুফ।

স্ত্রী নাসিমা জানতে পেরে এর প্রতিবাদ করলে ইউছুফ আলী স্ত্রীকে বিভিন্ন সময়ে ব্যাপক নির্যাতন ও মারপিট করতেন। অনেক দিন নির্যাতিত নাসিমাকে হাসপাতালে নিয়ে ভর্তি করতে হতো। নিরুপায় হয়ে নাসিমা সিরাজগঞ্জ আদালতে তার স্বামীর বিরুদ্ধে যৌতুক ও নারী নির্যাতন মামলা দায়ের করেন। এই মামলায় আদালত ইউছুফ আলীকে দুই মাসের কারাদন্ড দেন।

এছাড়া দু’বছর আগে ইউছুফ আলীর বিরুদ্ধে ঢাকার যাত্রাবাড়ি এলাকায় ডাকাতি করার অভিযোগে যাত্রাবাড়ি থানায় আরও একটি মামলা দায়ের করা হয়। এসব কারণে বছর খানেক আগেই চাকরিচ্যূত হন ইউছুফ আলী। ইউছুফ অনেক দিন ধরে পলাতক ছিলেন।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম মামলার উদ্ধৃতি দিয়ে জানান, ইউছুফ আলীর বিরুদ্ধে আদালত থেকে একটি ওয়ারেন্ট ছিল। এই ওয়ারেন্ট মূলে তাকে তার বাড়ি থেকে গ্রেফতার করে সিরাজগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS