ভিডিও

নন্দীগ্রামে আগুনে পুড়লো বসতবাড়ি

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০৭:৫৩ বিকাল
আপডেট: মার্চ ১২, ২০২৪, ০৭:৫৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে গত সোমবার দিবাগত রাতে পৌর এলাকার পাশের হাটুয়া গ্রামে আগুন লেগে বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ১০ মিনিটের ব্যবধানে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে কেউ হতাহত হননি। পৃথক তিনটি টিনসেড ঘর পুড়ে প্রায় সাড়ে তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে আগুন লাগার কারণ জানা যায়নি।

জানা গেছে, রাত ৮টার দিকে হাটুয়া গ্রামের মধু চন্দ্র বর্মণসহ তার পরিবারের সবাই ঘরের বারান্দায় বসে রাতের খাবার খাচ্ছিলেন। এসময় হঠাৎই তাদের ঘরে আগুন লাগে। মুহূর্তেই পাশের বাড়ি নিখিল চন্দ্র বর্মণের ঘরেও আগুন লেগে যায়। প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টায় ব্যর্থ হন।

আগুনের তীব্রতা বেশি থাকায় ঘরগুলো থেকে কোনো কিছুই বের করা সম্ভব হয়নি। এতে প্রায় সাড়ে তিন লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পক্ষ থেকে দাবি করা হয়েছে। নন্দীগ্রাম ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর তানভীর হাসান বলেন, আগুন লাগার পাঁচ মিনিট পর আমরা খবর পেয়েছি। দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ১০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। টিনসেড তিনটি ঘর পুড়ে গেছে।

আগুনের কারণ সম্পর্কে আপাতত ধারণা করা যাচ্ছে না। তদন্তে কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে। 
উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ুন কবির জানান, আগুনের ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহযোগিতা করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS