ভিডিও

গাইবান্ধায় নিখোঁজ আ.লীগ নেতার ছেলের লাশ মিললো সেপটিক ট্যাঙ্কে

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ১০:৪৩ রাত
আপডেট: মার্চ ১২, ২০২৪, ১০:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

গাইবান্ধা জেলা প্রতিনিধি  : গাইবান্ধায় নিখোঁজ হওয়ার তিনদিন পর পরিত্যক্ত একটি বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে শরিফুল ইসলাম পাভেল (৩৭) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীসহ তিনজনকে আটক করা হয়েছে।

আজ মঙ্গলবার (১২ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের সিরাজুল ইসলামের পরিত্যক্ত বাড়ির ট্যাঙ্ক থেকে লাশটি উদ্ধার হয়। নিহত শরিফুল ইসলাম পাভেল বল্লমঝাড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ আকন্দের ছোট ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে বল্লমঝাড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুলফিকার রহমান বলেন, গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ি থেকে বের হয়ে নিঁখোজ হন পাভেল। এ ঘটনায় তার পরিবার গাইবান্ধা সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

তিনি আরও বলেন, প্রায় ৬ মাস আগে রঘুনাথপুর এলাকার শাহিনের মেয়ে শিলা ও হক মিয়ার ছেলে রায়হান গোপনে রেজিস্ট্রি বিয়ে করে। ওই রেজিস্ট্র্র বিয়ের পর থেকে তারা দু’জন পরিবার থেকে বিচ্ছিন্ন ছিল। সেই সমস্যা সমাধানের জন্য পাভেল দুই পরিবারের কাছে ১৮ হাজার টাকা দাবি করেন।

টাকাপয়সা লেনদেনের জন্য চুক্তিও হয় পাভেলের সাথে। পরে দুই পরিবার ১৫ হাজার টাকা দিতে চাইলে রাজি হননি পাভেল। এ নিয়ে পাভেলের সাথে তাদের বিরোধ চলছিল। গত ৯ মার্চ নিখোঁজ হন পাভেল।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, পাভেল নামের এক যুবকের লাশ আজ মঙ্গলবার (১২ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে পরিত্যক্ত একটি বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ওই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীসহ তিনজনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS