ভিডিও

অবৈধ ঝুঁকিপূর্ণ প্রক্রিয়ায় এলপিজি গ্যাস সিলিন্ডার বিক্রি করায় লাখ টাকা জরিমানা

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ১১:০১ রাত
আপডেট: মার্চ ১৩, ২০২৪, ১২:১২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বিষ্ফোরকসহ প্রয়োজনীয় লাইসেন্স ব্যাতিরেকে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করার দায়ে বগুড়া শহরতলীর তিনমাথা এলাকাস্থ ‘বগুড়া সিলিন্ডার এক্সচেঞ্জ পয়েন্ট’এর এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। আজ মঙ্গলবার (১২ মার্চ) বিকের ৩ টায় জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়া জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ইফতেখারুল  আলম রিজভীর নেতৃত্বে অভিযান পরিচালনা করে এই জরিমানা করা হয়।

সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী জানান, তিনমাথাস্থ "বগুড়া সিলিন্ডার এক্সচেঞ্জ পয়েন্ট" পরিদর্শনে গিয়ে দেখা যায়, বিষ্ফোরকসহ প্রয়োজনীয়  লাইসেন্স ব্যাতিরেকে প্রতিষ্ঠানটি  ব্যাবসা পরিচালনা করে আসছে।

মনিটরিং কালে যত্রতত্র স্থানে সিলিন্ডার সংরক্ষণ করা, পর্যাপ্ত নিরাপত্তা না থাকা এবং  ঝুঁকিপূর্ণভাবে ব্যবসা পরিচালনারত অবস্থায় পাওয়া যায়। এ সমস্ত অপরাধে  বগুড়া সিলিন্ডার এক্সচেঞ্জ পয়েন্টকে এক লাখ টাকা জরিমানা  আরোপ ও  আদায় করা হয়।

পাশাপাশি যে সমস্ত কোম্পানির ডিলারশিপ গ্রহণ করেছে সে সমস্ত কোম্পানিকে যত্রতত্র ডিলারশিপ না প্রদান করার জন্য সতর্ক করা হয়। অভিযান পরিচালনাকালে জেলা পুলিশের একটি দল অভিযানে সহায়তা করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS