ভিডিও

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি উজ্জল হোসেন

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ০৫:৫২ বিকাল
আপডেট: মার্চ ১৩, ২০২৪, ০৮:২২ রাত
আমাদেরকে ফলো করুন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : দীর্ঘ ২২ মাস পর চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটনসহ বিভিন্ন কার্যক্রমের ওপর ভিত্তি করে বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন নাটোরের গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জল হোসেন। গত সোমবার দুপুরে রাজশাহী বিভাগের ডিআইজি কার্যালয়ে তাকে সম্মাননা ক্রেস্ট ও স্মারক প্রদান করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি মো. আনিসুর রহমান (বিপিএম, পিপিএমবার)।

ওসি মো. উজ্জল হোসেন জানান, ফেব্রুয়ারি মাসে নাটোর জেলার পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম পিপিএম’র সার্বিক দিক-নির্দেশনায় জেলার সন্ত্রাস ও অপরাধ দমন, মাদক ও অস্ত্র উদ্ধার, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মামলা নিষ্পত্তি, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে সেবা প্রদানে শ্রেষ্ঠ থানা ও শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ হিসেবে তাকে নির্বাচিত করা হয়েছে।

তিনি আরও বলেন, রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হওয়ার পুরস্কার আরও ভালো কাজের প্রেরণা জোগাবে। মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন রেঞ্জ ডিআইজি মো. আনিসুর রহমান বিপিএম, পিপিএম (বার)।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS