ভিডিও

পরিবারের সঙ্গে রোজা রাখা হলো না মোস্তফার

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ০৭:০৬ বিকাল
আপডেট: মার্চ ১৩, ২০২৪, ০৭:০৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরবে নিখোঁজের দুদিন পর মোস্তফা মিয়া (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি উপজেলার সাদেকপুর পূর্বপাড়ার মৃত মো. রাজ্জাক মিয়ার ছেলে। বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী জেলার রায়পুরা থানার মাহমুদাবাদ টানপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। 
জানা যায়, দীর্ঘদিন ধরে চট্টগ্রাম শহরে একটি জুতা তৈরির কারখানায় কাজ করতেন যুবক মোস্তফা মিয়া। পবিত্র রমজান উপলক্ষে পরিবারের সঙ্গে প্রথম রমজান পালনের জন্য রোববার চট্টগ্রাম থেকে ট্রেনে করে ভৈরবের উদ্দেশে রওনা দেন। কিন্তু সঠিক সময়ে বাড়িতে না ফেরায় মুঠোফোনে কল দিলে সেটি বন্ধ ছিল। এরপরই পরিবারের স্বজনদের মধ্যে সৃষ্টি হয় দুশ্চিন্তা। 
পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান মেলেনি। পরবর্তীতে সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পারে ঢাকা-সিলেট মহাসড়কে পড়ে থাকা এক অজ্ঞাত পরিচয়ের যুবকের পরিচয় সন্ধান করা হচ্ছে। তারপরই স্বজনরা নিহত যুবকের পরিচয় শনাক্ত করেন। 
ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সফিকুল ইসলাম জানান, খবর পেয়েছি পার্শ্ববর্তী রায়পুরা থানা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত পরিচয়ে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS