ভিডিও

বীরগঞ্জে ভূট্টাক্ষেত থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ০৭:০৭ বিকাল
আপডেট: মার্চ ১৩, ২০২৪, ০৭:০৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বীরগঞ্জে ভূট্টা ক্ষেত থেকে রিপা (২৮) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রিপা উপজেলার মরিচা ইউনিয়নের হঠাৎপাড়া গ্রামের মোঃ রুবেলের স্ত্রী এবং একই উপজেলার নিজপাড়া ইউনিয়নের দামাইক্ষেত্র গ্রামের মৃত আনারুল ইসলামের মেয়ে। আজ বুধবার (১৩ মার্চ) বিকেলে উপজেলার সাতোর ইউনিয়নের চকরঘু গ্রামের মকলেছুর রহমানের ভূট্টা ক্ষেত হতে মরদেহটি উদ্ধার করা হয়।

সাতোর ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ আব্দুল জলিল জানান, গত শব ই বরাতের দিন মায়ের সাথে দুলাভাই ওবাইদুল ইসলামের বাসায় বেড়াতে যান রিপা। এরপর গত শনিবার থেকে নিখোঁজ হন তিনি।

আজ বুধবার (১৩ মার্চ) দুপুরে নিজ ভূট্টা খেতে পানি দিতে এসে চকরঘু গ্রামের মৃত মসর উদ্দিনের ছেলে মকলেছুর রহমান ড্রেনের পাশে মরদেহটি দেখতে পায়। পরে পুলিশকে বিষয়টি অবহিত করলে সুরতহাল শেষে পুলিশ মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

বীরগঞ্জ থানার ওসি মজিবুর রহমান জানান, রিপার শরীরের কোথাও কোন আঘাতের চিহৃ পাওয়া যায় নি। মরদেহের পাশে দুইটি বিষের বোতল,দুই কানে হেড ফোনসহ বুকের ভিতর হতে একটি মোবাইল উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS