ভিডিও

বগুড়ার প্রবীণ ব্যবসায়ী মোস্তফা জাহাঙ্গীরের ইন্তেকাল

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ০৮:৩২ রাত
আপডেট: মার্চ ১৩, ২০২৪, ০৮:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার সাবেক উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোস্তফা জাহাঙ্গীর (৭৮)  বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে  বুধবার (১৩ মার্চ)  সকাল আটটায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলায়হি রজিউন)। মরহুমের নামাজের জানাযা বাদ আসর কালিতলা মদিনা মসজিদে অনুষ্ঠিত হয়েছে। মৃত্যুকালে তিনি  স্ত্রী, ২ ছেলে, নাতি- নাতনিসহ অসংখ্য গুনাগাহী রেখে গেছেন।

জানাযা নামাজে অংশ গ্রহন বগুড়া -২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শরিফুল ইসলাম জিন্নাহ, বগুড়া পৌরসভা মেয়র রেজাউল করিম বাদশা, সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া  চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান মিলন,  জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি,  বিসিক বগুড়ার ডিজিএম একেএম মাহফুজুর রহমান, বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি আজিজুর রহমান মিল্টন, সাবেক সভাপতি আ: মালেক, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইফতারুল ইসলাম মামুনসহ সুধীজন, সাংবাদিক, ব্যবসায়ী ও অত্র মসজিদের মুসল্লীবৃন্দ।

জানাযা নামাজের পূর্বে নেতৃবৃন্দ  বলেন,  প্রবীণ এই ব্যক্তি বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠার সংগ্রামে দলের জন্য নিবেদিত হয়ে সারা জীবন কাজ করে গেছেন। দলের জন্য তার এই অবদান সারা জীবন স্মরণীয় হয়ে থাকবে। ব্যবসা বাণিজ্যর প্রসারে তিনি কাজ করেছেন।

তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য আলহাজ্ব মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু এক বিবৃতি দিয়েছেন। নেতৃবৃন্দ বিবৃতিতে বলেন তিনি অত্যন্ত সৎ, পরোপকারী, শান্ত স্বভাবের মানুষ ছিলেন। অত্যন্ত দুঃসময়ে তিনি দলের জন্য নিবেদিত থেকে যে অবদান রেখেছেন গেছেন তা কখনও ভোলার মত নয়। তিনি সামাজিক কর্মকান্ডেও জড়িত ছিলেন, ব্যবসায়িকক্ষেত্রে অত্যন্ত সফল ব্যক্তি ছিলেন। বগুড়াকে শিল্পাঞ্চল করাসহ সমাজের বিভিন্ন ক্ষেত্রে তার অনেক অবদানও রয়েছে।

অনুরূপ শোক বিবৃতি দিয়েছেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ম আবদুর রাজ্জাক, সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান সফিক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ,  ৩নং ওয়ার্ডের কাউন্সিলর লায়ন তরুণ কুমার চক্রবর্তী, সম্মিলিত নাগরিক জোট বগুড়ার আহ্বায়ক এফ এম সাব্বির পল্লব, সদস্য সচিব আবদুস সালাম বাবু। জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকেও শোক বিবৃতি দেওয়া হয়েছে।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS