ভিডিও

বগুড়ার শেরপুরে ট্রাক চাপায় বেসরকারি কোম্পানির বিপণন ব্যবস্থাপক নিহত

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ০৯:৩২ রাত
আপডেট: মার্চ ১৩, ২০২৪, ০৯:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে ট্রাক চাপায় একটি বেসরকারি কোম্পানির বিপণন ব্যবস্থাপক নিহত হয়েছেন। তার নাম মোঃ নজরুল ইসলাম (৫০)। আজ বুধবার (১৩ মার্চ) সকালের দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর হাজীপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঘোড়দৌড় গ্রামের আরব আলীর ছেলে।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল স্টেশনের কর্মকর্তা মো. নাদির হোসেন জানান, নজরুল ইসলাম বেসরকারি কোম্পানি এম আর ব্রাদার্সের বিপণন ব্যবস্থাপক হিসেবে চাকরি করেন। প্রতিদিনের মত গতকাল সকালে মোটরসাইকেল যোগে শেরপুর শহরের হাজীপুর এলাকায় অবস্থিত কোম্পানির শাখা কার্যালয়ে যাওয়ার জন্য মহাসড়কের পূর্বপাশ থেকে পশ্চিমপাশে যাচ্ছিলেন।

এ সময় ঢাকাগামী দ্রুতগতির একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শরীর ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলেই মারা যান। শেরপুর থানার ওসি রেজাউল করিম রেজা বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে। এছাড়া দুর্ঘটনার পরপরই চালক-হেলপার ঘাতক ট্রাকটি নিয়ে পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS