ভিডিও

গাইবান্ধায় শ্যুটারগান ও দুই রাউন্ড গুলিসহ গ্রেফতার ৩

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ০৬:০৬ বিকাল
আপডেট: মার্চ ১৫, ২০২৪, ০৬:০৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

গাইবান্ধা জেলা প্রতিনিধি : দেশিয় তৈরি এক নলা ওয়ান শ্যুটারগান ও দুই রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে গাইবান্ধা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ শুক্রবার (১৫ মার্চ) দুপুরে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার (এসপি) মো. কামাল হোসেন।

গ্রেফতারকৃতরা হলো- গাইবান্ধা সদর উপজেলার উত্তর ঘাগোয়া সরকারপাড়া গ্রামের মৃত নুরনবীর ছেলে আসাদুজ্জামান হিরু (৫৫), মৃত কছিমুদ্দিনের ছেলে খোকা মিয়া (৬০) ও দাড়িয়াপুর গ্রামের মৃত আসমত ব্যাপারির ছেলে মোজাম্মেল হক (৫২)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার কামাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার বিকেলে গাইবান্ধা সদর উপজেলার ঘাগোয়া ইউনিয়নের সরকারপাড়া গ্রামে ডিবি পুলিশ অভিযান চালায়। এসময় গ্রামের আব্দুল জব্বারের ছেলে জাকির হোসেন জাফরুলের নির্মানাধীন ভবনের মেঝের বালুর নিচে থেকে একটি প্লাস্টিকের বয়ামের মধ্যে রক্ষিত দেশিয় এক নলা ওয়ান শ্যুটারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

সেই সাথে তিনজনকে গ্রেফতার করা হয়। আসামিদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) আব্দুল্যাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) ধ্রুব জ্যোতির্ময় গোপ (বিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. ইব্রাহিম হোসেনসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS