ভিডিও

ধুনটে পাটের গুদামে ভয়াবহ আগুন, ৪০ লাখ টাকার ক্ষতি

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ০৯:২৬ রাত
আপডেট: মার্চ ১৫, ২০২৪, ০৯:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলা সদরে এক ব্যবসায়ীর পাটের গুদামে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ শুক্রবার (১৫ মার্চ) দুপুর দেড় টার দিকে উপজেলার কুঠিবাড়ি এলাকায় ব্যবসায়ী বিপ্লব কুমার লিপ্টনের পাটের গুদামে এই অগ্নিকান্ড হয়। ফায়ার স্টেশনের ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি উঠেছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, কুঠিবাড়ি এলাকায় ব্যবসায়ী লিপ্টনের গুদামে প্রায় দেড় হাজার মণ পাট রক্ষিত ছিল। আজ শুক্রবার দুপুর দেড় টার দিকে ওই পাটের গুদামে আগুন ধরে। মুহূর্তের মধ্যে পুরো গুদামে আগুন ছড়িয়ে পড়ে।

স্থানীয় লোকজন গুদামের আগুন নেভানোর চেষ্টা করেন। পরে খবর পেয়ে ধুনট ও শেরপুর উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দুই ঘন্টা চেষ্টার পর বেলা সাড়ে ৩টার দিকে আগুন নেভান।

ক্ষতিগ্রস্থ গুদামঘরের মালিক বিপ্লব কুমার লিপ্টন জানান, গুদামে অগ্নিকান্ডে প্রায় ৪০ লাখ টাকার পাট পুড়ে ভস্মীভূত হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে পাটের ব্যবসা করে আসছেন। আগুনে পাট পুড়ে তিনি নিঃস্ব হয়ে গেছেন। কীভাবে পাটের গুদামে আগুন ধরল, তা বুঝতে পারেননি।

ধুনট ফায়ার সার্ভিস স্টেশনের লিডার হামিদুল ইসলাম জানান, ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করে গুদামের আগুন নেভায়। বিদ্যুতের শর্টসার্কিট থেকে গুদামে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS