ভিডিও

রাস্তা থেকে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ০৭:২৮ বিকাল
আপডেট: মার্চ ১৬, ২০২৪, ০৭:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নেছারাবাদে এক কিশোরীকে (১৫) অপহরণ করে তুলে নিয়ে আটকে রেখে ধর্ষণের অভিযোগে মফিজুল শেখ (২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। গত শুক্রবার গভীর রাতে খুলনা থেকে তাঁকে গ্রেফতার করা হয়। 
গ্রেফতারকৃত মফিজুল শেখ পিরোজপুরের ইন্দুরকানি উপজেলার বরইখালী গ্রামের মোহাম্মদ হায়দার শেখের ছেলে। 
র‌্যাব-৮ সূত্রে জানা গেছে, গত ১৭ ফেব্রুয়ারি বিকেলে মফিজুল শেখ নেছারাবাদ উপজেলার সমুদয়কাঠি গ্রামের সড়ক থেকে ওই কিশোরীকে অপহরণ করে নিয়ে ধর্ষণ করে। পরে নেছারাবাদ থানা-পুলিশ মেয়েটিকে উদ্ধার করে। ৩ মার্চ মেয়েটির মা বাদী হয়ে এ ঘটনায় মফিজুল শেখকে প্রধান আসামি করে স্থানীয় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। 
মামলার তদন্ত কর্মকর্তা আসামি গ্রেফতারের জন্য র‌্যাব-৮ অধিনায়কের কাছে অধিযাচন চিঠি পাঠান। র‌্যাব-৮ আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মফিজুল শেখের অবস্থান জানতে পারে। এরপর র‌্যাব-৮ ও র‌্যাব-৬ যৌথ অভিযান চালিয়ে খুলনা সদর থানা এলাকা থেকে মফিজুল শেখকে গ্রেফতার করে।  শনিবার দুপুরে গ্রেফতার মফিজুল শেখকে নেছারাবাদ থানায় হস্তান্তর করেছে র‌্যাব। 
নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম সরোয়ার বলেন, গ্রেফতার মফিজুল শেখকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS