ভিডিও

মোবাইল না পেয়ে আট তলা থেকে লাফ, কলেজছাত্রীর আত্মহত্যা 

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ০৭:৫২ বিকাল
আপডেট: মার্চ ১৭, ২০২৪, ১১:১২ দুপুর
আমাদেরকে ফলো করুন

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জ শহরে আট তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। গত শুক্রবার দুপুরের দিকে শহরের ব্যাংকপাড়ার চাঁদমারি সড়কের আট তলা ইউনুস টাওয়ারের ছাদ থেকে লাফিয়ে পড়েন ওই শিক্ষার্থী। 
নিহত শিক্ষার্থী জোবাইদা খানম গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী। শহরতলির ঘোষেরচরে ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকতেন। 
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। 
তিনি বলেন, ‘ছেলে ও মেয়ে জোবাইদার পড়ালেখার জন্য তিন মাস আগে গোপালগঞ্জ শহরের ভাড়া বাড়িতে ওঠেন মিসকাত মোল্লা। এর আগে নড়াইলে দশম শ্রেণিতে পড়ালেখার সময় সেখানকার একটি ছেলের সঙ্গে সম্পর্কের বিষয়টি জানতে পারেন তরুণীর বাবা। এ কারণে তিন মাস আগে জোবাইদার ব্যবহৃত স্মার্টফোন নিয়ে নেন মিশকাত মোল্লা। শুক্রবার সকালে বাবার কাছে মোবাইল চায় জোবাইদা। ঈদের পর মোবাইল দেওয়া হবে জানালে রাগ করে বাড়ি থেকে বেরিয়ে যায় ওই শিক্ষার্থী। দুপুরের দিকে শহরের ব্যাংকপাড়ার চাঁদমারি সড়কের আট তলা ইউনুস টাওয়ারের ছাদে উঠে সেখান থেকে লাফিয়ে পড়ে মারা যায় ওই শিক্ষার্থী।’
 শনিবার ময়নাতদন্ত শেষে স্বজনদের হস্তান্তর করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS