ভিডিও

দিনাজপুরে অনৈতিক কার্যকলাপ ও ব্লাকমেইল করে অর্থ আদায় আটক ৪

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ১০:১৩ রাত
আপডেট: মার্চ ১৬, ২০২৪, ১০:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

দিনাজপুর প্রতিনিধি: ঈদ যত এগিয়ে আসছে দিনাজপুর শহরে অনেক বাড়িতে ততই অনৈতিক কার্যকলাপসহ ব্লাকমেইল করে অর্থ আদায়ের ব্যবসা জমজমাট হয়ে উঠছে।

দেশের বিভিন্ন অঞ্চল থেকে আনা উঠতি ও সুন্দরী মেয়েদের অনৈতিক কার্যকলাপে (পতিতাবৃত্তিতে) জড়িয়ে অশ্লীল ও নীল ছবি তৈরি করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে এই চক্রটি। খোদ পুলিশ সূত্রেই এমন তথ্য পাওয়া গেছে।

সূত্রটি জানায়, সন্ধ্যার পর থেকেই চলে ওইসব সুন্দরীদের দিয়ে যৌন নিপীড়নের খেলা। এই সুন্দরীদের দিয়ে খদ্দের যোগাড় করা হয়। খদ্দের অর্থশালী হলে বিভিন্ন আঙ্গিকে অশ্লীল ছবি তুলে ব্ল্যাকমেইল করা হয়। শহরের অভিজাত এলাকায় ফ্লাট বাড়ি ভাড়া নিয়ে চলছে এ ব্যবসা। এরা পবিত্র রমজান বা পবিত্র দিন কোন কিছুই মানছে না।

তবে দিনাজপুর কোতয়ালি পুলিশ ফ্লাট বাড়ির অভ্যন্তরে মানব পাচারকারী দলের দেহ ব্যবসায়ী ও ব্ল্যাকমেইল কারীদের গ্রেফতারে অভিযান শুরু করেছে। গতকাল শুক্রবার রাতে শহরের লালুপাড়া বটতলী এলাকায় সাজিয়া ওরফে উর্মির (৩২) ফ্লাট বাড়িতে হানা দিয়ে বরিশাল ও চট্টগ্রামের ২ সুন্দরী তরুণীসহ ৪ জনকে আটক করেছে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে সালমা ফারুকসহ (৪৫) ৪/৫ জন পালিয়ে যায়। গ্রেফতারকৃতরা হলো- বাড়ির মালিক মোঃ আব্দুল বারীর স্ত্রী সাজিয়া ওরফে উর্মি (৩২), শহরের বালুবাড়ী মহল্লার মোঃ আখতারুজ্জামান সুভনের স্ত্রী ফাতেমা বেগম ওরফে বর্ণা (৩০), বরগুনা জেলার পাথরঘাটার চরবাদুরতলা গ্রামের মৃত আব্দুল বারেকের কন্যা আলেয়া খাতুন (২৭), চট্টগ্রাম জেলার পাহাড়তলী থানাধীন ঈদগা বউবাজার এলাকার মোঃ ইসহাক আলীর কন্যা মোছাঃ নাদিয়া আফরিন (২২)।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ২০১২ সালের মানব পাচার প্রতিরোধ ও দমন আইনের ১১/১২/১৩ মামলা দায়ের করে আদালতে পাঠান হয়েছে। এ ব্যাপারে দিনাজপুর কোতয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ এফ এম মনিরুজ্জামান মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS