ভিডিও

ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্য ও চোরাই মোটরসাইকেল উদ্ধার গ্রেফতার ৫

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ১১:১৩ রাত
আপডেট: মার্চ ১৬, ২০২৪, ১১:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে পৃথক অভিযানে ১০৬ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, ৪১ পিস ইয়াবা, ৬ বোতল ফেনসিডিল ও একটি চোরাই মোটরসাইকেল উদ্ধারের ঘটনায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। আজ শনিবার (১৬ মার্চ) জেলা পুলিশের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

জানা যায়, গতকাল শুক্রবার সদর উপজেলার ভুল্লী থানাধীন বালিয়া ইউনিয়নের বড় বালিয়া জোর্দ্দারপাড়া এলাকায় মাদকবিরোধী অভিযানে বাবুলের মিল চাতালের পাশে ৬ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মো. ইউনুস আলীর ছেলে মো. ফারুক হোসেনকে (২৭) গ্রেফতার করা হয়।

একইদিনে বাজারের জাহানারা মার্কেটের ভুল্লী বোডিংয়ের গ্রিলের ভেতর থেকে পালসার মোটরসাইকেল চুরির অভিযোগ দায়ের করেন মো. বুলবুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তি। এ ঘটনায় এসআই (নি.) মো. হারুন অর রশিদ সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে সদর থানার জগন্নাথপুর গোপালের গ্যারেজ থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার করে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ভুল্লী থানার কচুবাড়ী মলানি গ্রামের মো. হাবিবুর রহমানের ছেলে মো. রবিউল ইসলাম মুক্তাকে (৩৬) গ্রেফতার করা হয়। অপরদিকে বালিয়াডাঙ্গী থানা পুলিশ উপজেলার দুওসুও ইউপির মাস্টারপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে গ্রামের মো. মজিবর রহমানের ছেলে মো. হুমায়ুন কবিরকে (৩২) ৪১ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

একইদিনে পীরগঞ্জ থানা পুলিশের অভিযানে জাবরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের অফিস কক্ষে অভিযান পরিচালনা করে উপজেলার করনাই হাটপাড়া গ্রামের মো. লিটন আলীর স্ত্রী মোছা. হাজেরা বেগমকে (২৫) ৬ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়।

এছাড়াও হরিপুর থানা পুলিশের অভিযানে ভাতুরিয়া ইউপির মহেন্দ্রগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্ববর্তী ব্রীজের উপর থেকে ১শ’ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেটসহ উপজেলার বহতী (বনিয়াপুকুর) গ্রামের মো. তফিল উদ্দিনের ছেলে মো. উমের আলীকে (৪২) গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ৫ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয় বলে জানান পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক। এছাড়াও ২৪ ঘন্টায় ঠাকুরগাঁও থানায় ৪টি, পীরগঞ্জ থানায় ২টি, বালিয়াডাঙ্গী থানায় ২টি, রানীশংকৈল থানায় ১টি,  হরিপুর থানায় ১টি এবং রুহিয়া থানায় ৬টিসহ সর্বমোট ১৬টি ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয় বলে জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS