ভিডিও

গোবিন্দগঞ্জে গুড়ার বস্তায় ৫৩৯ বোতল ফেনসিডিলসহ যুবক গ্রেফতার

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ১০:১২ রাত
আপডেট: মার্চ ১৭, ২০২৪, ১০:১২ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে গুড়ার বস্তায় বহনের সময় ৫৩৯ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়। গ্রেফতার মাদক ব্যবসায়ী শাকিল ইসলাম (২০)। সে দিনাজপুর সদর উপজেলার কুসুম্বী এলাকার আব্দুস সামাদের ছেলে।

আজ রোববার (১৭ মার্চ) র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে গতকাল শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে গোবিন্দগঞ্জ পৌরসভার খলসী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় একটি মাহিন্দ্র পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে গো-খাদ্যের গুড়ার বস্তার ভেতর থেকে ৫৩৯ বোতল ফেনসিডিল উদ্ধার ও শাকিল ইসলামকে গ্রেফতার করা হয়। একই সময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করা হয়।

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার শাকিল দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। এ ব্যাপারে মামলা দায়েরের পর তাকে গেবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS