ভিডিও

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ১২:২৫ দুপুর
আপডেট: মার্চ ১৮, ২০২৪, ১২:২৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : পিরোজপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মাদ্রাসা শিক্ষকসহ দুইজন নিহত হয়েছেন। আজ সোমবার (১৮ মার্চ) সকালে পিরোজপুর-পাড়েরহাট সড়কের মল্লিকবাড়ি স্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মাদ্রাসা শিক্ষক মাসুম বিল্লাহ (৫০) ও মো: হাসিব (৩০)। এ ঘটনায় নুরু (৬০) ও আরিফ (৩০) নামের দুই পথচারী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৯টার দিকে হাসিব নামের যুবক ইন্দুরকানী উপজেলার টগরা গ্রামের আরিফ (৩০) নামের আরেক যুবককে নিয়ে মোটরসাইকেলযোগে পিরোজপুর থেকে পাড়েরহাটের দিকে যাচ্ছিল। এসময় অপর একটি মোটরসাইকেলে চরখালি থেকে পিরোজপুরের দিকে যাচ্ছিলেন মাদ্রাসা শিক্ষক মাসুম বিল্লাহ।

এসময় মল্লিকবাড়ি স্ট্যান্ডের কাছে এলে আড়াআড়িভাবে রাস্তা পার হবার সময় পিরোজপুর সদর উপজেলার বাদুরা গ্রামের নুরু মিয়া (৬০) নামের এক বৃদ্ধকে বাঁচাতে গেলে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই নিহত হন মাসুম বিল্লাহ এবং হাসিব। আর গুরুতর আহত হন নুরু মিয়া ও আরিফ। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে চারজনকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসুম বিল্লাহ ও হাসিবকে মৃত ঘোষণা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS