ভিডিও

দিনাজপুর শহরে স্কুলছাত্রীর শ্লীলতাহানি, অভিযুক্ত গ্রেফতার

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ১০:৫৯ রাত
আপডেট: মার্চ ১৮, ২০২৪, ১০:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে প্রকাশ্যে শ্লীলতাহানি ও আহত করার ঘটনায় সাখাওয়াত হোসেন (২০) নামে হাফেজিয়া মাদ্রাসার এক ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত সাখাওয়াত হোসেন দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা এলাকার আরিফুল ইসলামের ছেলে। সে রংপুরের একটি হাফেজিয়া মাদ্রাসা থেকে লেখাপড়া শেষ করেছে।

পুলিশ জানায়, দিনাজপুর শহরের একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী কালিতলায় চাচাতো বোনের বাসার উদ্দেশ্যে রওয়ানা হয়।

এসময় সাখাওয়াত হোসেন তার পিছু নেয়। ছাত্রী তার বোনের বাসার গেটের কাছে পৌঁছলে সাখাওয়াত হোসেন অতর্কিত জোরপূর্বক তার মুখে চুমু দিয়ে শ্লীলতাহানি ঘটায়। এসময় অসহায় স্কুলছাত্রী চিৎকার করার চেষ্টা করলে তার দুই গালে ওই নখের আঁচড় দেয় সাখাওয়াত।

এতে  স্কুলছাত্রীর মুখে ও গালে বেশ জখম হয়। এরপর দ্রুত এলাকা থেকে পালিয়ে যায় সাখাওয়াত হোসেন। এদিকে এই ঘটনাটি সিসিটিভিতে রেকর্ড হওয়ার পর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে এবং শহরজুড়ে তোলপাড় শুরু হয়।

দিনাজপুর কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান মন্ডল মনির জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়ায় স্থানীয়দের সহযোগিতায় পুলিশ দ্রুত অভিযুক্তকে তার এলাকা থেকে গ্রেফতার করে।

এ বিষয়ে স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে গতকাল রোববার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কোতয়ালী থানায় মামলা দায়ের করেন। গতকাল সোমবার আসামি সাখাওয়াত হোসেনকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান মন্ডল মনির।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS