ভিডিও

বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার যুবক

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০৬:৩৯ বিকাল
আপডেট: মার্চ ১৯, ২০২৪, ০৬:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. কাউছার উদ্দিন নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার বিকেলে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল। কাউছার জেলার করিমগঞ্জ উপজেলার হাত্রাপাড়া (হাতড়াপাড়া গোয়ালবাড়ী) এলাকার মৃত আ. কাদিরের ছেলে।  মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে র‌্যাব কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায় মো. আশরাফুল কবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভিকটিম কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। কলেজে আসা যাওয়ার পথে কাউছার উদ্দিনের সঙ্গে ভিকটিমের পরিচয় হয়। একপর্যায়ে কাউছার গত ২ জানুয়ারি বেলা ১১টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া এলাকার নেহাল গ্রিন পার্কে ভিকটিমকে নিয়ে ঘুরতে যান। ঘোরাফেরা করে বিকেল অনুমানিক ৪টার দিকে পার্কের ভেতর একটি পরিত্যাক্ত অন্ধকার ঘরে কাউছার ভিকটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন।

এ ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পর থেকে আসামি আটক থেকে বাঁচতে পলাতক ছিলেন। পরে কিশোরগঞ্জ ক্যাম্প ও র‌্যাব-১০ এর যৌথ অভিযানে সোমবার বিকেলে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক মো. আশরাফুল কবির জানান, র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে কাউছার উদ্দিন উক্ত ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS