ভিডিও

স্ত্রী হত্যার ১৪ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত স্বামী গ্রেফতার

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০৬:৪২ বিকাল
আপডেট: মার্চ ১৯, ২০২৪, ০৬:৪২ বিকাল
আমাদেরকে ফলো করুন

বরিশাল প্রতিনিধি : ১৪ বছরের অধিক সময় পালিয়ে থেকেও রক্ষা হলো না স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত প্রধান আসামি নজরুল ইসলামের। সোমবার রাত সাড়ে ৯টার দিকে তাকে পিরোজপুর জেলা সদরের কৃষ্ণচূড়া এলাকা থেকে গ্রেফতার করেছে বরিশাল র‌্যাব-৮ সিপিএসসির সদস্যরা। নজরুল ইসলাম (৫৩) পিরোজপুর জেলার সদর থানাধীন চলিশা এলাকার মৃত জাবেদ আলী খানের ছেলে। সোমবার রাত পৌনে ১২টার দিকে বিষয়টি নি শ্চিত করেছে র‌্যাব-৮ এর মিডিয়া সেল।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ২০০৯ সালের ১৩ সেপ্টেম্বর পিরোজপুর সদর থানাধীন ধূলিয়ারী কদমতলা গ্রামের ঝরঝরিয়া এলাকায় একটি ডোবা থেকে হাতবাঁধা অবস্থায় অজ্ঞাতনামা নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা দায়ের করে। উদ্ধার হওয়া মরদেহটি নজরুল ইসলামের স্ত্রী নাসিমার (২০) বলে শনাক্ত করা হয়। পরে নাসিমা হত্যার ঘটনার সঙ্গে স্বামী নজরুলের সম্পৃক্ততা প্রমাণ হওয়ায় আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ড ও বিশ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। পাশাপাশি ২০১ ধারায় ৭ বছরের সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা অর্থ দণ্ড দেন। সেসময় নজরুল ইসলাম পলাতক থাকায় তার বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেন। এক পর্যায়ে পিরোজপুর থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে পিরোজপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS