ভিডিও

রংপুরে মেট্রো ডিবি ও ভোক্তা অধিকারের পৃথক অভিযানে ২ প্রতিষ্ঠানের জরিমানা

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ১০:২৭ রাত
আপডেট: মার্চ ১৯, ২০২৪, ১০:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ (ডিবি) ও ভোক্তা অধিকার গতকাল সোমবার বিকেলে বাহারকাছনা ও সিগারেট কোম্পানী এলাকায় পৃথক বাজার মনিটরিং অভিযান পরিচালনা করে ২টি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে।

জানা যায়, গোয়েন্দা বিভাগের (ডিবি) একটি আভিযানিক দলের সহায়তায় ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মো. আজাহারুল ইসলাম মহানগরীর বাহারকাছনা এলাকায় নাহার লাচ্চা সেমাইয়ের সত্বাধিকারী মো. সাইফুল ইসলামের (৪৫) কারখানায় অভিযান চালিয়ে অস্থাস্থ্যকর পরিবেশে অনুমোদনহীন রঙ ব্যাবহার করে লাচ্ছা সেমাই তৈরির অপরাধে ১০ হাজার টাকা জরিমানা করেন।

অপরদিকে, ডিবির অপর একটি আভিযানিক দলের সহায়তায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা মহানগরীর সিগারেট কোম্পানি এলাকায় বৈশাখী মিষ্টি মেলার কারখানায় অভিযান চালিয়ে অস্থাস্থ্যকর পরিবেশে অনুমোদনহীন ও মাত্রাতিরিক্ত রং ব্যাবহার করে মিষ্টি ও বুরিন্দা তৈরির অপরাধে ৪০ হাজার টাকা জরিমানা করেন এবং বিপুল পরিমাণ রং ও অন্যান্য দ্রব্য ধ্বংস করেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম-বার জানান, পুরো রমজান মাসব্যাপী নকল ও ভেজাল খাদ্যদ্রব্য প্রস্তুত ও বিক্রির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS