ভিডিও

নীলফামারীতে পিকআপের ধাক্কায় সিএনজির ২ যাত্রী নিহত

প্রকাশিত: মার্চ ২০, ২০২৪, ০২:১৩ দুপুর
আপডেট: মার্চ ২০, ২০২৪, ০২:১৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীতে পিকআপের ধাক্কায় সিএনএজির দুইজন আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আজ বুধবার (২০ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের জোরদাড়গা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহতারা হলেন- জলঢাকা উপজেলা মৎস্য কার্যালয়ের অফিস সহায়ক মো. আবু তাহের (৫৭)। তিনি সৈয়দপুর উপজেলার বাঙালীপুর নিজপড়া গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে এবং নীলফামারী মার্কেন্টাইল ব্যাংকের কর্মকর্তা নুরে আলম সিদ্দিকী (৩৬)। তিনি নওগাঁ জেলা সদরের খাস নওগাঁ গ্রামের আসাদ আলীর ছেলে।

নীলফামারী সদর থানার পরিদর্শক মো. তানভিরুল ইসলাম জানান, ঘটনার পর থেকেই সিএনজিকে ধাক্কা দেয়া পিকআপ ভ্যানসহ চালক পলাতক রয়েছে। ঘটনাস্থল থেকে নিহত দুইজনের মরদেহসহ দুর্ঘটনার শিকার সিএনজিটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। আহত সিএনজি চালককে চিকিৎসার জন্য নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। এঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS