ভিডিও

ইফতারে কমলার জুস খেয়ে ফেলায় পাকিস্তানির হাতে বাংলাদেশি নিহত

প্রকাশিত: মার্চ ২০, ২০২৪, ০৭:২৭ বিকাল
আপডেট: মার্চ ২১, ২০২৪, ১২:৩১ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক: ইফতারে কমলার জুস খেয়ে ফেলায় ছুরিকাঘাতে এক বাংলাদেশিকে হত্যা করেছে এক পাকিস্তানি নাগরিক।

মঙ্গলবার (১৯ মার্চ) ইফতারের সময় মালয়েশিয়ার সেলাঙ্গর রাজ্যের শাহ আলম জেলার সেকশন ৩৬ এর একটি কারখানার শ্রমিক হোস্টেলে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ৫১ বছর বয়সী পাকিস্তানি নাগরিককে গ্রেফতার করা হয়েছে। শাহ আলম জেলার পুলিশপ্রধান মোহাম্মদ ইকবাল ইব্রাহিম এক বিবৃতিতে এসব তথ্য জানিয়েছেন।

নিহত বাংলাদেশির বয়স ৪৯ বছর। তিনি মালয়েশিয়ায় সাধারণ শ্রমিক হিসেবে কাজ করতেন। অভিযুক্ত ও ভুক্তভোগী কারও পরিচয় করা হয়নি। তারা উভয়ে একই শ্রমিক হোস্টেলে থাকত।

পুলিশপ্রধান মোহাম্মদ ইকবাল ইব্রাহিম জানান, মঙ্গলবার ইফতারের সময় ওই পাকিস্তানি নাগরিকের কমলার জুস খেয়ে ফেলেন ভুক্তভোগী বাংলাদেশি ব্যক্তি। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রান্না ঘর থেকে ছুরি এনে বাংলাদেশি ওই নাগরিককে উপর্যুপরি ছুরিকাঘাত করেন অভিযুক্ত পাকিস্তানি নাগরিক।

ভুক্তভোগী বাংলাদেশিকে হাসপাতালে নেওয়া হয়েছিল কিনা বা নাকি ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে তা তাৎক্ষণিকভাব নিশ্চিত হওয়া যায়নি।

মঙ্গলবার সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। ঘটনার ১০ মিনিটের মধ্যে অভিযুক্তকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়।

স্থানীয় সময় বুধবার সকাল ৯টায় আসামিকে রিমান্ডে নেয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। দন্ডবিধির ৩০২ ধারার অধীনে মামলাটি তদন্ত করা হচ্ছে। মামলাটিতে দোষী সাব্যস্ত হলে মৃত্যুদন্ড অথবা ৩০-৪০ বছর কারাদন্ড হতে পারে। অভিযুক্তকে শাস্তি হিসেবে ১২ বা তার বেশি বেত্রাঘাতও করা হতে পারে।

এ ঘটনা বিষয়ে বিস্তারিত তথ্য চেয়ে একটি ফোন নম্বরও প্রকাশ করেছে পুলিশ।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS