ভিডিও

গোবিন্দগঞ্জে ভটভটির ধাক্কায় ইজিবাইক চালক নিহত

প্রকাশিত: মার্চ ২২, ২০২৪, ০৫:৩২ বিকাল
আপডেট: মার্চ ২২, ২০২৪, ০৫:৩২ বিকাল
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ভটভটির ধাক্কায় আশরাফুল ইসলাম (৩৫) নামের এক ইজিবাইক চালক নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ৮টায় গাইবান্ধা-নাকাইহাট সড়কের বড়পুল এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ইজিবাইকের চার যাত্রী আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্। জানা যায়, নিহত আশরাফুল ইসলাম উপজেলার নাকাই ইউনিয়নের কুমারগাড়ী এলাকার মজিবর রহমানের ছেলে। আহতদের মধ্যে একজন গাইবান্ধা জেনারেল হাসপাতালে ও বাকি তিনজন রংপুর মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, যাত্রী নিয়ে নাকাইহাট বাজার থেকে একটি ইজিবাইক হরিনাবাড়ী বাজারের দিকে যাচ্ছিল। ইজিবাইকটি নাকাইহাট-গাইবান্ধা সড়কের বড়পুল এলাকায় পৌঁছালে পিছন থেকে আসা মাটির হাড়ি ভর্তি একটি ভটভটি (নছিমন) ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই ইজিবাইক চালক আশরাফুল মারা যান। গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ বলেন, ঘাতক ভটভটি আটক করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS