ভিডিও

কুড়িগ্রামে অসহায়দের খাদ্য সামগ্রী দিল ‘একবেলা আহার’

প্রকাশিত: মার্চ ২২, ২০২৪, ০৭:৫৪ বিকাল
আপডেট: মার্চ ২২, ২০২৪, ০৭:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : কুড়িগ্রামে অসহায় ও দু:স্থ মানুষের মাঝে রমজান মাস উপলক্ষ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘একবেলা আহার’। আজ শুক্রবার (২২ মার্চ) দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নে প্রায় অর্ধশত দু:স্থ ও অসহায় মানুষকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করে সংগঠনটি।

এসময় উপস্থিত ছিলেন- কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মো. সুমন রেজা, একবেলা আহারের সেচ্ছাসেবক ও সাংবাদিক জুয়েল রানা, স্থানীয় শিক্ষক মোয়াজ্জেম হোসেন, মো. মকবুল হোসেন ও শিক্ষক মোজাফফর হোসেনসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

খাদ্য সামগ্রী হিসেবে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, আধা কেজি পিঁয়াজ, ১ কেজি মুড়ি, ১ লিটার তেল, আধা কেজি চিনি, ৩ কেজি ছোলা ও ১ কেজি লবণ। আয়োজনের সমন্বয়কারী মোহাম্মদ রেদওয়ান আতিক জানান, রমজান মাসে প্রায় ৫০টি পরিবারের পাশে থাকার এটি সমান্য চেষ্টা।

তিনি জানান, সংগঠনটি ধারাবাহিকভাবে সমাজের পিছিয়ে পড়া ও অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করেছে। কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মো. সুমন রেজা বলেন, একবেলা আহার কুড়িগ্রামের একটি প্রত্যন্ত এলাকায় এসে খাদ্য সামগ্রী বিতরণ করলো এটা অবশ্যই প্রশংসার দাবি রাখে। এরকম মানবিক কাজ যারাই করুন না কেন কুড়িগ্রাম জেলা পুলিশ তাদের পাশে থাকবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS