ভিডিও

ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল দুই কৃষকের

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ১২:০৬ দুপুর
আপডেট: মার্চ ২৪, ২০২৪, ১২:০৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ধানখেতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল দুই কৃষক সনাতন বিশ্বাস (৫৫) ও কালু শেখের (৪৫)। গতকাল শনিবার রাতে উপজেলার নিজামকান্দি ইউনিয়নের নিশ্চন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সনাতন নিশ্চন্তপুর গ্রামের বিশ্বম্বর বিশ্বাসের ছেলে ও কালু শেখ একই গ্রামের মান্নান শেখের ছেলে।

স্থানীয়রা জানান, গতকাল নিশ্চন্তপুর গ্রামের তাজের বিশ্বাস ও হারুন বিশ্বাস তাদের ধানের জমিতে ইঁদুর মারার জন্য জিআই তারের সঙ্গে বিদ্যুতের ফাঁদ দেন। রাতে ধানখেতে সেচ দেওয়ার জন্য জন্য বাড়ি থেকে বের হন কৃষক সনাতন বিশ্বাস ও কালু শেখ। তবে দীর্ঘ সময় পার হলেও তারা বাড়িতে ফেরেননি। পরিবারের লোকজন খুঁজতে গিয়ে দেখেন, ওই বৈদ্যুতিক ফাঁদে স্পৃষ্ট হয়ে সনাতন ও কালু শেখের নিথর দেহ সেখানে পড়ে আছে। পরে স্থানীয় লোকজন এই দুই কৃষকের মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

কাশিয়ানী থানার রামদিয়া তদন্ত কেন্দ্রের পরিদর্শক আবদুল্লাহ আল-মামুন জানান, সনাতন বিশ্বাস ও কালু শেখ বিলের মধ্যে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। তাদের মরদেহ স্বজনেরা ঘটনাস্থল থেকে বাড়িতে নিয়ে যান। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS