ভিডিও

ধামরাইয়ে বৃষ্টির পানিতে পড়ে দুই ভাইয়ের মৃত্যু

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ০৮:০৪ রাত
আপডেট: মার্চ ২৪, ২০২৪, ০৮:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ঢাকার ধামরাইয়ে ডোবায় বৃষ্টির পানিতে পড়ে ইয়াসিন হোসেন(৫) ও হাকিম (৩) নামে আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

রোববার দুপুরে উপজেলার কুল্লা ইউনিয়নের খাতরা গ্রামে এ ঘটনায় মৃত শিশু ইয়াসিন ও হাকিম আব্দুল মালেক ও সালমা বেগম দম্পতির সন্তান। মালেক পাবনা জেলার বাসিন্দা। তিনি খাতরা এলাকার আয়নাল হকের বাড়ির ভাড়াটিয়া। শিশুর পিতা আব্দুল মালেক ইট ভাঙার শ্রমিক।

জানা যায়, উপজেলার কুল্লা ইউনিয়নে খাতরা গ্রামে পরিষদের চেয়ারম্যানের বাড়ির পাশে একটি ডোবায় রাতে প্রচন্ড বৃষ্টি হয়ে পানিতে ভরে যায়।

রোববার দুপুরের দিকে ইয়াসিন ও হাকিম নামে আপন দুই ভাই খেলতে গেলে সেই ডোবার পানিতে পড়ে যায়। দীর্ঘ সময় শিশু সন্তান ইয়াসিন ও হাকিমকে না পেয়ে মা সালমা বেগম খুঁজতে বের হয়। পরে স্থানীয়দের কাছে জানতে পারে তার দুই সন্তানই  ডোবায় পড়ে গেছে। স্থানীয়দের সাহায্যে ইয়াসিন ও হাকিমকে মৃত অবস্থায় ডোবার পানি থেকে উদ্ধার করা হয়।

শিশুদের পিতা আব্দুল মালেক বলেন, খেলার সময় ছোট ছেলে হাকিম ওই গর্তে পড়ে যায়। তাকে বাঁচাতে বড় ছেলে এগিয়ে গেলে সেও ওই গর্তের পানিতে পড়ে মারা যায়। এমন ঘটনায় মা সালমা বেগম বারবার কান্নায় ভেঙে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। এ ঘটনায় এলাকায় শোকের মাতম বইছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS