ভিডিও

সুন্দরগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধে মারপিটে নিহত ১

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ০৮:০২ রাত
আপডেট: মার্চ ২৫, ২০২৪, ০৮:০২ রাত
আমাদেরকে ফলো করুন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জে জমিজমা নিয়ে বিরোধে আজিজল হক (৫০) নামে এক কৃষক নিহত হয়েছে। আজ সোমবার (২৫ মার্চ) দুপুরে উপজেলা ধোপাডাঙ্গা ইনিয়নের বজড়া হলুদিয়া গ্রামে জমিজমা নিয়ে দুপক্ষের মাঝে বিরোধে সৃষ্টি হলে ঘটনা স্থানে চারজন গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে সুন্দরগঞ্জ হাসপাতালে ভর্তি করলে কর্মরত চিকিৎসক আজিজল হককে মৃত ঘোষণা করেন। বাকী তিন জনকে ভর্তি করা হয়েছে।

নিহত আজিজল হক বজড়া হলুদিয়া গ্রামের মৃত কাচ্চু মিয়া পুত্র। আহতরা হলো, একই গ্রামের নিহত আজিজল হকের পুত্র হাসান মিয়া (২১), মৃত কাচ্চু মিয়া পুত্র রাজু মিয়া (৩৫) এবং আজিজ মিয়ার পুত্র সোহেল মিয়া (২৫)।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন থেকে বজড়া হলুদিয়া গ্রামে আব্দুর রহমানরে পুত্র জহুরুল ও শহিদুর রহমানের সঙ্গে আজিজল হক ও আজিজ মিয়ার জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো।

আজ সোমবার (২৫ মার্চ) দুপক্ষে মাঝে বিরোধ মারপিটে একই পরিবারের তিনজন আহত ও একজন নিহত হয়েছে। সুন্দরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা দায়েরের প্রস্তুতি চলছে। খুব দ্রুত আসামিদের গ্রেফতার হবে।    



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS