ভিডিও

মান্দায় পারিবারিক বিরোধে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ০৯:৪১ রাত
আপডেট: মার্চ ২৫, ২০২৪, ০৯:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মান্দায় জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে মোয়াজ্জেম হোসেন (৩২) নামে এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে জখম ও বাড়িঘর ভাঙচুরসহ গরু বিক্রির ৫ লাখ টাকা লুটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গতকাল রোববার সকালে উপজেলার ভারশোঁ ইউনিয়নের বিলউথরাইল পশ্চিমপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।

জানা যায়, আজ সোমবার (২৫ মার্চ) এ ঘটনায় প্রতিপক্ষ লুৎফর রহমানসহ ছয়জনের বিরুদ্ধে মান্দা থানায় মামলা হয়েছে। আহত মোয়াজ্জেম হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মান্দা হাসপাতাল থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

মামলার বাদি আইয়ুব আলী জানান, বসতভিটার জমি নিয়ে প্রতিবেশি লুৎফর রহমানের সাথে বিরোধের জেরে গতকাল রোববার ভোরে লুৎফর ও তার লোকজন বাড়ির সদর দরজায় বেড়া দিয়ে ঘিরে ফেলে। সকাল বেলা ঘর থেকে বের হতে গিয়ে বিষয়টি জানতে পারে।

এ অবস্থায় ছেলে মোয়াজ্জেম হোসেন বেড়া ভেঙে বের হওয়ায় চেষ্টা করলে লুৎফর ও তার লোকজন তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে ঘরে ঢুকে ভাঙচুর ও গরু বিক্রির ৫ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, এ সংক্রান্ত একটি এজাহার রেকর্ডভুক্ত করা হয়েছে। বিষয়টি তদন্তসহ আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS