ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে পদ্মার চর থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার 

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৪, ০৯:৩১ রাত
আপডেট: মার্চ ২৬, ২০২৪, ০৯:৩১ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের নিশিপাড়া গ্রাম সংলগ্ন পদ্মা নদীর দুর্গম ও নির্জন একটি চর থেকে রেজিয়া বেগম (৭৫) নামে ১০দিন পূর্বে নিখোঁজ এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গতকাল সোমবার সন্ধ্যা ৬টার দিকে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে মরদেহ উদ্ধার হয়। স্থানীয়রা দুপুর দেড়টার দিকে মরদেহের সন্ধান পান। রেজিয়া শিবগঞ্জের কানসাট পুকুরিয়া এলাকার মৃত মমতাজ আলীর স্ত্রী।

পরিবারের বরাতে পুলিশ জানায়, গত ১৫ মার্চ রেজিয়া বাড়ি থেকে নিখোঁজ হন রেজিয়া। তিনি বিগত ২৫ বছর যাবৎ কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। মাঝে মাঝে বাড়ি থেকে এদিক ওদিক চলে যেতেন। গত ১৫ মার্চ নিখোঁজের পর পরিবারের পক্ষ থেকে তার খোঁজ চলছিল।

শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) এখলাছুর রহমান বলেন, বৃদ্ধার বাড়ি থেকে মরদেহ উদ্ধারের স্থানটি বেশ দূরে। বৃদ্ধা বা তার মরদেহ কিভাবে ওই চরে গেল বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে স্থানীয় বা কোন সূত্রে নিশ্চিত কিছু জানা যায়নি।

আংশিক অর্ধগলিত মরদেহে কোন পোষাক বা বাহ্যিক আঘাতের চিহ্ন ছিল না। ২/৩ দিন পূর্বে বৃদ্ধার মৃত্যু হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদনে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS